Thursday, July 23, 2020

আল বারাকাহ ট্যুরিজমের শুভ উদ্বোধন।



জীবন কখনো থেমে থাকে না। জীবন সব সময়ই সচল। জীবনের সঙ্গে জীবিকার কথাও ভাবতে হবে। দুর্যোগময় সময়ে জীবন যেভাবে আমাদের ধরা দেয়, তার বিকল্প পথ আমাদেরকে বের করতে হবে। করোনাকালে মানব সমাজের স্বাভাবিক জীবনচিত্র স্থবির হয়ে পড়েছে। 
বৈশ্বিক চাপের মাঝেও থেমে নেই কারো কারো পথ চলা। জীবন যুদ্ধে হারতে চায় না অদম্য মানুষেরা। তাই শত প্রতিকূলতার ভিতরেও মানুষ আশার আলো দেখতে পায়। বলছিলাম দুজন প্রবাসী ব্যাবসায়ীর কথা, যে সময়টাতে এয়ারলাইন্সের এজেন্টগুলো প্রায় বিধ্বস্ত ঠিক তখনই তাদের স্বপ্ন নিয়ে চলা শুরু। আল্লাহর উপর পূর্ণ ভরসা করে জীবন জীবিকার জন্য নেমে পরেন হবিগঞ্জের প্রবাসী জনাব কামিল এবং সাথে আছেন জনাব সাইফ উল ইসলাম। সাইফ সাহেবের দীর্ঘদিনের অভিজ্ঞতার আলোকে চলবে আল বারাকাহ ট্যুরিজম। সাথে আছি আমি মুহাম্মাদ মহিউদ্দিন। প্রতিষ্ঠানটির মালিক বলেন,বাংলাদেশী ট্র্যাভেল এজেন্সি হিসেবে আমরা আপনাদের সহযোগিতার প্রত্যাশা করতেই পারি। আমরা আপনাদের সেবা দিয়ে মুগ্ধ করতে চাই। এবং সেই মুগ্ধতা থেকে কিছু আশা আপনাদের থেকেও করি। মহান আল্লাহ যেন সহায় হোন।

যে সেবাগুলো আপনারা আমাদের থেকে পাবেন :

* বিশ্বের যেকোনো দেশের এয়ারলাইন্সের টিকেট। 
* ভিসিট ভিসা। 
* ফ্যামিলি ভিসা। 
* ইনভেস্টর ভিসা। 
* ভিসা রিনিউ। 
* নিউ বিজনেস সেটাপ। 
* ভিসা সংক্রান্ত যেকোনো যেকোনো হেল্প। 
* ট্যুর সম্পর্কে যেকোনো হেল্প।

No comments:

Post a Comment

আল বারাকাহ ট্যুরিজমের শুভ উদ্বোধন।

জীবন কখনো থেমে থাকে না। জীবন সব সময়ই সচল। জীবনের সঙ্গে জীবিকার কথাও ভাবতে হবে। দুর্যোগময় সময়ে জীবন যেভাবে আমাদের ধরা দেয়, তার বিকল্প পথ আমা...